ইহুদী সন্ত্রাসী

মৃত মুসলিম

এক মার্কিন রাজনীতিবিদের ফেসবুক স্ট্যাটাস। উপরে দিয়েছে পৃথিবীর সবচেয়ে বিষাক্ত সাপ র‌্যাটল স্নেকের ছবি, আর নিচে সিরিয়ান শরানার্থীদের ছবি। এরপর সবার উদ্দেশ্যে প্রশ্ন ছুড়েছে- “তোমরা বলতে পারবে কোন র‌্যাটলটা তোমাকে কামড়াবে না ?”

মজার ব্যাপার হচ্ছে- সিড মিলার নামক টেক্সাসের ঐ রাজনীতিবিদের (সে টেক্সাসের কৃষি কমিশনারও) ফেসবুক স্ট্যাটাসের প্রথম কমেন্ট করেছে Glenda Alford নামক এক নারী। তার কমেন্টটা হলো- “The dead ones won’t bite, Sid! That was an easy one!” (মৃতগুলো কামড়াতে পারে না, এটাই সহজ পদ্ধতি। মানে মুসলমানদের মেরে ফেলো, এটাই সহজ পদ্ধতি)। এ ভয়ানক কমেন্টেও লাইক আছে ৩১০টি এবং কমেন্টকারীকে বাহবা দেওয়ারও লোকের অভাব নেই,স্বদেশীয়  অনেক মানুষ আছে- যারা সারা দিন আমেরিকানদের মহান, মানবতাবাদী, ভালো মানুষ বলে মুখে ফেনা তুলে। আমার মনে হয়, যারা এ ধরনের মার্কিন প্রশংসায় ব্যস্ত থাকে, তারা নির্ঘাত দিনের বেলায় আমেরিকার কোন রেস্ট্রুরেন্টের ওয়াশ

image

রুমে ঢুকে থালা মাজে, কিংবা টয়লেটের স্টুল পরিষ্কার করায় ব্যস্ত থাকে, আমেরিকা জুড়ে কি ঘটছে সেটার খবর নেওয়ার সময় কোথায় ? কিন্তু রাতের বেলায় মোবাইলে টাকা ঢুকিয়ে বলে – “আরে তোরা ঐ ফকিরন্নি দেশে থেকে আমেরিকার কথা কি জানিস ? আমি জানি না, আমেরিকানদের মত মানুষই হয় না”।

সিড মিলারের স্ট্যাটাসের লিঙ্ক- https://goo.gl/Yg2tUk

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s