মিডিয়া সন্ত্রাস

মিডিয়া সন্ত্রাস

মুসলমানদের একটা বড় ভুল কি জানেন ?
তাদের কোন মিডিয়া নেই।
পৃথিবীতে মিডিয়া নামক বস্তুটা প্রায় পুরোটাই ইহুদীদের দখলে
ডাইরেক্ট অথবা ইনডাইরেক্ট।

মিডিয়ায় যা দেখানো হচ্ছে, অধিকাংশ মানুষ তাই সরল বিশ্বাসে বিশ্বাস করছে।
মিডিয়া যদি মানুষকে ডান দিকে যেতে বলছে, তবে সাধারণ মানুষ ডান দিকে যাচ্ছে।
মিডিয়া যদি মানুষকে বাম দিকে যেতে বলছে, তবে সাধারণ মানুষ বাম দিকে যাচ্ছে।
মিডিয়া দ্বারা কন্ট্রোল করা হচ্ছে সাধারণ মানুষের মনমগজ। মানুষের বিচার বু্দ্ধি  লোপ পেয়েছে। মিডিয়া যেন এক হ্যামিলনের বাশিওয়ালা, যেই বাশিওয়ালার বাশির সূরে হারিয়ে গিয়েছিলো হ্যামিলিন শহরের সকল শিশু।

সত্যি বলতে বর্তমান সময়ে মিডিয়াই হয়ে গেছে মুসলমানদের সবচেয়ে বড় শত্রু। এই মিডিয়ার মাধ্যমে মিথ্যা প্রচার করা হয়েছিলো- টুইন টাওয়ার মুসলমানরা ভেঙ্গেছে, এই মিডিয়ার মাধ্যমে প্রচার করা হয়েছে ইরাকে মরনাস্ত্র আছে, এই মিডিয়ার মাধ্যমে প্রচার করা হচ্ছে প্যারিসের হামলা মুসলমানরা করেছে, এই মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত প্রচার করা হচ্ছে মুসলমান শব্দের প্রতিশব্দ ‘সন্ত্রাসী’। বিসিসি, সিএনএন, রয়টার্স, ফক্স নিউজ যেন এক একটা মুসলিম বিরোধী দানব, মুসলমানদের পৃথিবী থেকে অস্তিত্ব নাশ না করা পর্যন্ত যেন তাদের বিশ্রাম নেই।

কিন্তু কি করবেন বলেন ?
মিডিয়ার প্রতিবাদ তো মিডিয়া দিয়েই করতে হবে। কিন্তু মুসলমানরা তো সেই দিকে আগায় নি। ইহুদীরা সব মিডিয়া দখল করেছে, উপরন্তু ইসলামী নামধারী অনেক মিডিয়াও কন্ট্রোল করছে ইহুদীরা ! কথিত ইসলামী মিডিয়া আল জাজিরার কেন্দ্রে পর্যন্ত বসে রয়েছে Dave Marash এর মত ইহুদীরা।

মুসলমানদের আরেকটি ভুল হচ্ছে, বিশ্বজুড়ে মুসলমানদের কোন জরিপ বিভাগ নেই। সামান্য কোন তথ্য-উপাত্তের জন্য মুসলমানদের আজ অন্য ধর্মাবলম্বীদের উপর নির্ভর করতে হয়। যেমন ধরুন, পৃথিবীতে বর্তমানে মুসলমানদের জনসংখ্যা কত ?
এর কোন উত্তর মুসলমানদের কাছে নেই। এটা জানতে হবে কোন অমুসলিম জরিপকারীর থেকে। মুসলমানদের এ সম্পর্কে জ্ঞান তো নেই, জানারও আগ্রহ আছে কি না সন্দেহ। অমুসলিমরা যদি বলে মুসলমানদের বর্তমান জনসংখ্যা ১৫০ কোটি, কিংবা যদি বলে ২৫০ কোটি তবে সেটাই চোখ বন্ধ করে মেনে নিতে হবে, দ্বিমত করার কোন অপশন নেই। আবার ধরুন, আপনার হয়ত জানা প্রয়োজন মুসলিম দেশগুলোতে কি অ্যামাউন্টের খাদ্য জন্মে কিংবা সেখানে কি পরিমাণ প্রাকৃতিক সম্পদ রয়েছে, এর ডাটা। এ ডাটা পাওয়ার জন্য আপনাকে অমুসলিমদের ডাটার উপর নির্ভর হতে হচ্ছে। তারা যদি সত্য বলে তবে সেটাও আপনার ভরসা, আর যদি মিথ্যা বলে তবে সেটাও আপনার ভরসা। আপনার চোখ বুজে বিশ্বাস করা ছাড়া কোন উপায় নেই। অথচ দেখবেন, অমুসলিমরা সব সময় এই জরিপ-সেই জরিপের মাধ্যমে মুসলিম দেশগুলো থেকে ডাটা কালেকশনে ব্যস্ত আছে। তারা প্রতিনিয়ত মুসলিম দেশ থেকে ডাটা সংগ্রহ করে কেন্দ্রে পাঠাচ্ছে, আর সেই ডাটা অনুসারে ইহুদীরা তাদের নিউ ওয়ার্ল্ড অর্ডার বাস্তবায়নের পরিকল্পনা করছে। অন্যদিকে ভুল তথ্য ছড়িয়ে দিয়ে বোকা বানিয়ে ফেলছে মুসলমানদের।

আমি আবার বলছি,
বর্তমানে মুসলমানদের অবস্থা হচ্ছে হাতির মত। হাতির বিশাল শরীর, কিন্ত কানগুলো বিশাল বড় আর চোখগুলো চোট হওয়ায় হাতি নাকি তার শরীর দেখতে পায় না। কথায় বলে, হাতি যদি জানতো তার এত বড় শরীর আছে, তবে অবশ্যই সে পৃথিবীতে তার কর্তৃত্ব প্রতিষ্ঠা করে ফেলতো। ঠিক একইভাবে মিডিয়া ও জরিপ বিভাগ ছাড়া মুসলমানরা হয়ে পড়েছে হাতির মত। যে যদি জানাতো তার রয়েছে বিশাল জনসংখ্যা ও বিশাল সম্পদ তবে নিশ্চয়ই তারাও পৃথিবী জুড়ে তাদের পুরানো কর্তৃত্ব ফিরিয়ে আনতে পারতো। কিন্তু মুসলমানদের সে পথে পথ প্রদর্শন করবে কে ?

সবাইকে ধন্যবাদ।

image

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s